ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

৩২ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতু থেকে টোল আদায় সাড়ে ৩ কোটি টাকা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৯, ৮ এপ্রিল ২০২৪  

৩২ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতু থেকে টোল আদায় সাড়ে ৩ কোটি টাকা

৩২ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতু থেকে টোল আদায় সাড়ে ৩ কোটি টাকা

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে গেল ৩২ ঘণ্টায় এপার-ওপার মিলিয়ে প্রায় ৪২ হাজার পরিবহন পারাপার হয়েছে। এতে টোল আদায় হয়েছে তিন কোটি ৫০ লাখ ৪০ হাজার ৩৫০ টাকা। সোমবার (৮ এপ্রিল) সকাল ১০টার দিকে সেতু কর্তৃপক্ষ সূত্রে এই তথ্য পাওয়া গেছে।জানা গেছে, শনিবার (৬ এপ্রিল) রাত ১২টা থেকে সোমবার (৮ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতুতে সব ধরনের পরিবহন মিলিয়ে ৪১ হাজার ৮০৪টি পারাপার হয়েছে। এতে শনিবার রাত ১২টা থেকে পরেরদিন রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত ২৪ ঘণ্টায় সেতু দিয়ে বাস পার হয়েছে ৭ হাজার ৫০৯টি, ট্রাক ৯ হাজার ১৪৩টি এবং ছোট ছোট পরিবহন ১০ হাজার ৪১০টি এবং মোটরসাইকেল ২ হাজার ৭১৮টি। এছাড়া রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত মোটরসাইকেল, বাস, ট্রাক অন্যান্য পরিবহন মিলিয়ে ১২ হাজার ২৪টি পরিবহন সেতু পারাপার হয়েছে। এর বিপরীতে সেতুতে ৩২ ঘণ্টায় টোল আদায় হয়েছে ৩ কোটি ৫০ লাখ ৪০ হাজার ৩৫০ টাকা।

শুক্রবার (৫ এপ্রিল) ২৪ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতুতে ২৫ হাজার ৮৪টি পরিবহন পারাপার হয়েছিল। পরিবহনের বিপরীতে সেতুতে টোল আদায় হয়েছিল ২ কোটি ১৭ লাখ ৮৬ হাজার ৮৫০ টাকা।

বঙ্গবন্ধু সেতুর নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল বলেন, গতকাল পরিবহনের সংখ্যা বৃদ্ধির কারণে সেতুতে টোল আদায় বেড়েছে। ঈদের আগেরদিন পর্যন্ত সেতুতে টোল আদায় বাড়বে।

সর্বশেষ
জনপ্রিয়