ঢাকা, মঙ্গলবার   ০৩ অক্টোবর ২০২৩ ||  আশ্বিন ১৮ ১৪৩০

দেশের মানুষ বিএনপি ও জামায়াতকে আর চায় না : লাবু চৌধুরী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৬, ১৮ সেপ্টেম্বর ২০২৩  

দেশের মানুষ বিএনপি ও জামায়াতকে আর চায় না : লাবু চৌধুরী

দেশের মানুষ বিএনপি ও জামায়াতকে আর চায় না : লাবু চৌধুরী

ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, দেশের মানুষ বিএনপি-জামায়াতকে আর চায় না। ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা হাসিল করা যায়, কিন্তু নৌকার জয় আর ঠেকানো যাবে না।তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত -ইনশাল্লাহ।

গতকাল রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে জেলার সালথায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লাবু চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন আজ সারা বিশ্ব প্রশংসা করছে। শুধুমাত্র গুটি কয়েক রাজনৈতিক ব্যক্তির তা সহ্য হচ্ছে না। তাই তারা দেশের উন্নয়ন, গণতন্ত্র ও সুশাসনের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে ওঠেছে।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।  

এছাড়া এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সালথা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা কৃষক লীগের সভাপতি সেলিম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, গট্টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইনামুল হোসেন তারা মিয়া প্রমুখ।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়