ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

অনন্যাকে ছেড়ে সারার সঙ্গে রাতভর পার্টি, আদিত্যর নতুন প্রেমিকা কি সাইফকন্যা?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২৯, ৯ মে ২০২৪  

অনন্যাকে ছেড়ে সারার সঙ্গে রাতভর পার্টি, আদিত্যর নতুন প্রেমিকা কি সাইফকন্যা?

অনন্যাকে ছেড়ে সারার সঙ্গে রাতভর পার্টি, আদিত্যর নতুন প্রেমিকা কি সাইফকন্যা?

সারা আলি খান আর অনন্যা পাণ্ডে একেবারে গলায় গলায় বন্ধু। আর অন্যদিকে, বেস্ট ফ্রেন্ডের এক্স বয়ফ্রেন্ডকে নিয়েই পার্টি! হ্যাঁ, সাইফকন্যা সারা আলি খান এমনটাই ঘটিয়েছেন। অন্তত, ভাইরাল ছবি তো এমনটাই বলছে।

বলিউডে রটে যাওয়া খবর অনুযায়ী, দু’বছর একটানা প্রেম করে ব্রেকআপ করেছেন আদিত্য ও অনন্যা। এমনকী, এই ঘটনা প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্টও করেছেন অনন্যা। আর এবার হঠাৎই করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সারা ও আদিত্যর কাণ্ড। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে সারার সঙ্গে রাতভর পার্টিতে মজে রয়েছেন আদিত্য। এমনকী, তার হাসিমুখ দেখে কোথাও বোঝা যাচ্ছে না, তিনি অনন্যার সঙ্গে সদ্য ব্রেকআপ করেছেন। নিন্দুকরা বলছেন, এবার হয়তো আদিত্যর নজর সারার দিকে! তবে এই ছবি নিয়ে কিন্তু মুখে কুলুপ এঁটেছেন সারা আলি খান।

দেড় মাস আগেও অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে জুটিতে গিয়েছিলেন। বলিউডের সমস্ত হাইপ্রোফাইল পার্টিতেও একসঙ্গে নজর কাড়তেন আদিত্য-অনন্যা। একসঙ্গে ছুটিও কাটিয়েছেন বিদেশে বহুবার। এমনকী চাঙ্কিকন্যাকে দেখলেই রসিকতা করে ‘নাইট ম্যানেজার’ আদিত্যর কথা জিজ্ঞেস করতেন পাপারাজ্জিরা।

প্রথমটায় রাখঢাক করলেও পরে একেবারে খুল্লামখুল্লা প্রেমের জোয়ারে ভেসেছিলেন তারকাজুটি। তবুও কেন আদিত্য-অনন্যার দুই বছরের সম্পর্কে ভাঙন?

দুই তারকার এক ঘনিষ্ঠ বন্ধুই নাকি বলিউড সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, ‘গত এক মাস আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। সবই ঠিকঠাক চলছিল তাদের মধ্যে। আচমকাই তাদের বিচ্ছেদটা বন্ধুমহলের কাছে ভীষণই শকিং! যদিও ওরা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে। অনন্যা মুভ অন করার চেষ্টা করছে।

সর্বশেষ
জনপ্রিয়