ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

শাকিবের মার্কিন নায়িকায় মুগ্ধ অপু বিশ্বাস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৫, ৬ এপ্রিল ২০২৪  

শাকিবের মার্কিন নায়িকায় মুগ্ধ অপু বিশ্বাস

শাকিবের মার্কিন নায়িকায় মুগ্ধ অপু বিশ্বাস

আসন্ন ঈদে মুক্তি পাবে ঢালিউড সুপারস্টার শাকিব খান এবং মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির সিনেমা ‘রাজকুমার’। ইতিমধ্যেই সিনেমাটির দুটি গান মুক্তি পেয়েছে। গান দুটিতে এ জুটির পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন ভক্তরাও। তাদেরই একজন চিত্রনায়িকা অপু বিশ্বাস।সংবাদমাধ্যম অনুযায়ী শাকিব খানের প্রাক্তন এই স্ত্রী নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করে কোর্টনি কফির রূপের প্রশংসা করেছেন।

‘রাজকুমার’ সিনেমার ‘বরবাদ’ শিরোনামের গানের একটি দৃশ্যে কোর্টনি কফির মুগ্ধ হয়ে তাকিয়ে থাকার দৃশ্য দেখা গেছে। ছবিটি শেয়ার করে অপু লিখেছেন, ‘মিষ্টি দেখতে।’

‘বরবাদ’-এর দৃশ্যে নিউ ইয়র্ক যেমন দেখা গেছে, তেমনি উঠে এসেছে বাংলাদেশের হলুদ সরিষা ক্ষেত, রেলওয়ে স্টেশনের সৌন্দর্য। নায়িকা কোটর্নি কফির সঙ্গে শাকিবের প্রেমময় রসায়ন যেমন ফুটিয়ে তোলা হয়েছে, তেমনি রয়েছে বিরহের আঁচ। কারণ এই গানের মূল বাণীতে রয়েছে বিরহের বন্দনা।

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে রাজকুমার চলচ্চিত্র। এতে শাকিব-কোর্টনি ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডা. এজাজ প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়