ঢাকা, রোববার   ১২ মে ২০২৪ ||  বৈশাখ ২৯ ১৪৩১

শাকিবের বাসায় অপু-বুবলীর ঢোকা নিষেধ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৪, ২৮ এপ্রিল ২০২৪  

শাকিবের বাসায় অপু-বুবলীর ঢোকা নিষেধ

শাকিবের বাসায় অপু-বুবলীর ঢোকা নিষেধ

আজকাল সিনেমায় অনিয়মিত হলেও অপু বিশ্বাস নিয়মিত বুবলীর সঙ্গে ঝগড়ায়। বুবলীও অভিনয়ের পাশাপাশি পর্যাপ্ত সময় দেন এখানে। তাদের এই ঝগড়ার মূল কারণ শাকিব খান।

আজকাল শাকিবকে নিয়ে অপু-বুবলীর এই কলকাকলি যেন আরও বেড়েছে। প্রিন্টসহ নানা জায়গায় শাকিব খানকে জড়িয়ে আলোচনা করেন তারা। বাচ্চাদের সামনে রেখে দুজনই শাকিব প্রসঙ্গে এনে নানা কথা বলেন। শাকিবের প্রসঙ্গে কথা বলা নিয়ে সাবেক (শাকিবের ভাষ্যমতে) এই দুই স্ত্রী নিজেদের মধ্যেই দ্বন্দ্বে জড়ান কখনও কখনও।

তবে এতে বিরক্ত ও বিব্রত শাকিবের পরিবার। শাকিবকে নিয়ে নানা সময় অপু-বুবলীর নানা ধরনের আলোচনা-সমালোচনা আর শুনতে চায় না তারা। বিচ্ছেদ হওয়ার পরও দুজনের এসব চর্চা, কথাবার্তা সমাজ, আত্মীয়স্বজনের কাছে হেয় হতে হয় বলে মনে করেন তারা। তাই শাকিবের মতামত নিয়ে তার মা, বাবা, বোন, ভগ্নিপতি মিলে পাত্রী দেখা শুরু করেছেন।

এদিকে সূত্র জানিয়েছে, বুবলীর ওপর বেশি বিরক্ত কিং খানের পরিবার। এমনকি এই নায়িকাকে শাকিবের অফিস কিংবা বাসায় যেতেও করা হয়েছে নিষেধ।

সূত্রটির ভাষ্যমতে, এক সংগীতশিল্পীর সঙ্গে কয়েক মাস আগে বুবলীর সম্পর্ক নিয়ে গুজব রটে। এরপর থেকে বুবলীর সঙ্গে কোনো কথাই বলেন না শাকিব। বুবলীর সম্প্রতি মিথ্যাচারের বিরক্ত হয়ে তাকে কড়াকড়িভাবে বাসায় আসতেও বারণ করেছেন শাকিব ও তার পরিবার।

এ-ও বলে দেওয়া হয়েছে, সন্তান শেহজাদ এলে যেন বুবলীর সঙ্গে নয়, পরিবারের অন্যদের সঙ্গে আসে। পারিবারিক ওই সূত্র আরও জানায়, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ। শুধু আব্রামের মা হিসেবে শাকিব তার যথাযথ সম্মান করেন। তাই সন্তানদেরকেই শুধু নিজের বাসায় আসতে দেওয়ার পক্ষে শাকিব।

সর্বশেষ
জনপ্রিয়