ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

জায়েদের ছাতার নিচে ফারিয়া, ডিগবাজি ছাড়াও অস্ট্রেলিয়ায় যা করছেন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৩০, ৫ মে ২০২৪  

জায়েদের ছাতার নিচে ফারিয়া, ডিগবাজি ছাড়াও অস্ট্রেলিয়ায় যা করছেন

জায়েদের ছাতার নিচে ফারিয়া, ডিগবাজি ছাড়াও অস্ট্রেলিয়ায় যা করছেন

 

 

 

নিয়মিত খবরের শিরোনামে থাকা যেন তার অভ্যাস। কখনো শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে, কখনো ডিগবাজি দিয়ে, কখনো বা মঞ্চে নেচে-গেয়ে! জায়েদ খান বরাবরই আলোচিত-সমালোচিত একজন মিডিয়া ব্যক্তিত্ব। গত মাসের শেষ সপ্তাহে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে শো করতে গেছেন জায়েদ খান। এ যাত্রায় তার সঙ্গে রয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এই দুজনকে প্রথমবার একসঙ্গে দেখা গেল সুদূর অস্ট্রেলিয়ায়। সেখানে যাওয়ার পর তারা একমঞ্চে শো করেছেন। কাজের বাইরে দুজনই মেলবোর্ন, সিডনি ঘুরে বেড়াচ্ছেন। একত্রে বিভিন্ন ছবিও নিজেদের ফেসবুকে পোস্ট দিচ্ছেন।

শুক্রবার রাতে সিডনি অপেরা হাউসের তীরে এসে জায়েদ খানের সঙ্গে একটি ছবি পোস্ট করে নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন ফারিয়া। ছবিতে দেখা যাচ্ছে, দুজনই ম্যাচিং করে কালো রঙের পোশাক পরেছেন। ছাতা হাতে দাঁড়িয়ে মাথা নিচু করে হাসছেন ফারিয়া। তার সেই ছাতার নিচে জায়েদ।

ছবিটি পোস্ট করে নুসরাত ফারিয়া লিখেছেন, ‘ভাই আমরা সিডনি আছি। দেখা হচ্ছে ৫ মে।’

এদিকে জায়েদের সঙ্গে ফারিয়ার ছবি দেখে একদিকে যেমন খুশি ভক্তরা, অন্যদিকে হাসি-ঠাট্টায় মেতেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘নতুন জুটি হলে ভালোই লাগবে।’ কেউ বা লিখেছেন, ‘শেষমেশ জায়েদ খানের সঙ্গে আপনি? এটাই যেন শেষ শো হয় এবং জায়েদের সঙ্গে যেন কোনো মুভি না হয়।’ অপর একজন লিখেছেন, ‘জায়েদ খান আর নুসরাত ফারিয়া কি কাপল হয়ে গেছে নাকি?’

কেউ কেউ আবার দুজনকে বাস্তব জীবনের জুটি হিসেবেও দেখতে চেয়ে মন্তব্য করেছেন। অস্ট্রেলিয়ায় শো শেষ করে ১০ মে দেশে ফেরার কথা রয়েছে তাদের।

সর্বশেষ
জনপ্রিয়