ঢাকা, রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

দেশ ও জনগণের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করছে : ক্যাপ্টেন তাজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৩, ২৩ মে ২০২৪  

দেশ ও জনগণের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করছে : ক্যাপ্টেন তাজ

দেশ ও জনগণের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করছে : ক্যাপ্টেন তাজ

অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, দেশ ও জনগণের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করছে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, জনগণের স্বপ্ন বাস্তবায়নের কাজ করে যায়।বুধবার বাঞ্ছারামপুর উপজেলার মাধ্যমিক ও সমমান পর্যায়ের শিক্ষার মান উন্নয়নে প্রতিষ্ঠান প্রধানদের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ বি তাজুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই জনগণ স্বাধীন মতো ব্যবসা-বাণিজ্যসহ সকল পেশায় আত্মনিয়োগ করতে পারছে। ফলে বাংলাদেশের অর্থনীতি সমৃদ্ধি হচ্ছে। ৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বে পরিচিতি লাভ করবে। তাই বার বার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আসীন করছে দেশবাসী।

তিনি বলেন, প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয় এবং কলেজকে জাতীয়করণের মাধ্যমে মানসম্মত শিক্ষার প্রসার ঘটিয়ে দিয়েছে সারা বাংলাদেশে। মানসম্মত কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করে ছাত্র-ছাত্রীদের দক্ষ জনশক্তিতে রূপান্তর করে বেকারত্ব হ্রাস করছে। জনগণের মৌলিক অধিকার নিশ্চিতকরণে যা প্রয়োজন, তা বাস্তবায়নে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাতে বিনির্মাণ হচ্ছে বঙ্গবন্ধুর সোনার বাংলা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবুল মনসুরের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মহি উদ্দিন এবং উপজেলার মাধ্যমিক সমমান সকল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়