ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

নিজের ফেসবুক থেকেই দুই অভিনেত্রীর সঙ্গে নায়ক রাজের ভিডিও ফাঁস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৭, ৩০ মে ২০২৩  

নিজের ফেসবুক থেকেই দুই অভিনেত্রীর সঙ্গে নায়ক রাজের ভিডিও ফাঁস

নিজের ফেসবুক থেকেই দুই অভিনেত্রীর সঙ্গে নায়ক রাজের ভিডিও ফাঁস

২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করেন শরিফুল রাজ। প্রথম সিনেমায় আলো ছাড়াতে না পারলেও ‘ন ডরাই’ ছবিতে অভিনয়ের মাধ্যমে সবার দৃষ্টি কাড়েন। চলতি বছরে ‘পরাণ’ ও ‘হাওয়া’ দিয়ে ব্যাক টু ব্যাক বাজিমাত। সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘দামাল’ অভিনয়ের মুন্সিয়ানা। তারপর ব্যক্তিজীবন নিয়ে পড়ে যান সমালোচনায়। এবার এই নায়কের নিজের ফেসবুক থেকেই দুই সহকর্মীর সঙ্গে ভিডিও ফাঁস হয়েছে, যা এরই মধ্যে ভাইরাল হয়েছে। এ নিয়ে নতুন করে আবার চলে এসেছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

সোমবার দিবাগত রাতে রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে। এসব ছবি ও ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গেছে চলচ্চিত্র অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও টিভি নাটকের অভিনেত্রী তানজিন তিশাকে। অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে সুনেরাহকে। বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। তবে রাজ ও তিশা এখনো ঘটনাটি নিয়ে টুঁ শব্দ না করলেও মুখ খুলেছেন সুনেরাহ। এসব ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার পেছনে পরীমণির হাত আছে বলে আকারে ইঙ্গিতে দাবি করেছেন সুনেরাহ।

মধ্যরাতে কী ঘটেছে?
সোমবার দিবাগত রাত দেড়টার পর রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে অল্প সময়ের ব্যবধানে পরপর কয়েকটি পোস্ট করা হয়। কোনো পোস্টের ক্যাপশন ‘আই লাভ ইউ ক্রেজি গার্ল, আহা সেই দিনগুলো!’, কোনোটিতে লেখা ‘ওহ মিস ইউ’।  প্রথম পোস্টে ১২টি ছবি ও ভিডিও।  কয়েকটি ছবি রাজ ও সুনেরাহর ভিডিও কলে কথা বলার সময়ের।  আর ভিডিওগুলো রাতের রাস্তায় তাদের ঘোরাঘুরির সময়ের।

একটি ভিডিওতে দেখা যায়, ব্রিজের ওপর মধ্যরাতে তারা বসে আছেন। আর অশ্লীল ভাষায় পরস্পরের সঙ্গে রসিকতা করছেন। অন্য এক ভিডিওতে রাজ-সুনেরাহকে দেখা গেছে বারে।  আরেক ভিডিওতে মধ্যরাতে ফাঁকা রাস্তায় মাতলামি করছেন দুজন। তাদের কথায় স্পষ্ট বোঝা যাচ্ছিল, দুজনের কেউই স্বাভাবিক অবস্থায় ছিলেন না তখন।

রাজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট হওয়া আরেকটি ভিডিওতে ধরা পড়েছেন তানজিন তিশা। লিফটের ভেতরে রাজের ক্যামেরায় মদ্যপ অবস্থায় নাচতে দেখা গেছে তিশাকে।

রাজের অ্যাকাউন্টে পোস্ট করা এসব ছবি ও ভিডিও ২০ মিনিটের মতো ছিল। এরপরই সব পোস্ট ডিলিট করে অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে রাখা হয়েছে। তবে ডিলিট করার আগেই ছবি ও ভিডিওগুলো অনেকের নজরে এসেছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে সমালোচনা। কারণ ভিডিওগুলোতে শোবিজের এই তিন তারকারই অঙ্গভ‌ঙ্গি ও মুখের কথা ছিল কুরুচিপূর্ণ।এ ঘটনা সম্পর্কে জানতে শরিফুল রাজ, তানজিন তিশা ও সুনেরাহ বিনতে কামালের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে। সাড়া দেননি কেউই। 

সর্বশেষ
জনপ্রিয়