ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩০ ১৪৩১

নিজের বেয়াদবির পক্ষেই সাফাই গাইলেন পরীমনি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৭, ৬ এপ্রিল ২০২৪  

পরীমনি

পরীমনি

বর্তমানে ভারতে রয়েছেন পরীমনি। শ্যুটিং চলছে ফেলুবকশি। এর আগে ভারতীয় অভিনেতাদের সাথে কাজ করেছেন। ছিলেন যৌথ প্রযোজনার কাজেও। তবে এই প্রথম টলিউডের কোনো সিনেমায় অভিনয় করবেন তিনি। বিপরীতে আছেন ভারতীয় বাংলার অভিজ্ঞ অভিনেতা সোহাম।সিনেমা জগতে অনেকদিন ধরেই রয়েছেন পরী। সফলতার মুখ খুব একটা না দেখলেও চর্চায় থাকেন বরাবরই। বাংলার পরিচিত নায়িকাদের তালিকায় উপরের দিকেই নাম থাকে তার। অবশ্যই এর কারণ তার ব্যক্তিগত জীবন। বিভিন্ন সিদ্ধান্তের কারণে নিজের জীবনে নানান উথাল পাথাল পর্যায় এসেছে তার জীবনে। ব্যক্তিগত জীবনের জের ধরেই তাই বেশি পরিচিতি পেয়েছেন তিনি। তাই তার কাজের ব্যাপারে কথা এলেও সেখানে ব্যক্তিজীবনের চর্চা চলেই আসে।

ফেলুবকশি সিনেমার শ্যুটিং চলাকালে ভারতের বিখ্যাত গণমাধ্যম আনন্দবাজার পত্রিকায় একটি সাক্ষাৎকার দিয়েছেন পরী। সেই নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছেন তারা। সাক্ষাৎকারে নিজেকে নিয়ে কথা বলেন পরী। ব্যক্তিজীবন, কাজের জীবন এবং এই দুই ক্ষেত্রের সংযোগ নিয়ে নানারকম তথ্য দিয়েছেন পরী।

কলকাতার অভিজ্ঞতা, নতুন সিনেমার শ্যুটিং, সহঅভিনেতাদের সাথে সম্পর্ক সহ নানারকম তথ্য দিয়েছেন পরীমনি। কথা প্রসঙ্গেই আসে তার সমালোচিত এবং বিতর্কিত হওয়ার বিষয়। সেখানে পরী জানান, তাকে নিয়ে যেসব লেখা হয় তা পড়লে নিজেকেই চিনতে পারেন না তিনি। সবাই তাকে ভুল বোঝে- এমন অভিমানসূচক অভিযোগও করেন নায়িকা।   

ব্যক্তিজীবন এবং বাংলাদেশের প্রেক্ষাপটে তার ‘পরোয়া’ না করার ব্যাপারটা নিয়ে প্রশ্ন করা হয়। তখন তিনি বলেন রক্ষণশীল সমাজে মেয়েদের জন্য একরোখা কিছু নিয়ম বেঁধে রাখার বিরুদ্ধে তিনি। ছোটবেলা থেকেই তাই প্রতিবাদী তিনি। একারণেই বেয়াদব আখ্যায়িত হতেন। তবে এইভাবে নিজের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে বেয়াদব হয়ে বেশ গর্বিত নায়িকা- তেমনটাই জানালেন।

এছাড়াও ছেলের নাম নিয়ে মুখ খুলেছেন তিনি। বুবলীর সাথে সম্প্রতি ঘটা বিতর্ক নিয়েও নিজের অভিমত জানান তিনি।    

সর্বশেষ
জনপ্রিয়