ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৪ ১৪৩০

পরীমনিকে সাংবাদিকের ‘বিব্রতকর’ প্রশ্ন, যা বললেন নায়িকা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮:০০, ২৬ মে ২০২৩  

পরীমনিকে সাংবাদিকের ‘বিব্রতকর’ প্রশ্ন, যা বললেন নায়িকা

পরীমনিকে সাংবাদিকের ‘বিব্রতকর’ প্রশ্ন, যা বললেন নায়িকা

দেশব্যাপী আজ মুক্তি পেয়েছে ‘মা’ চলচ্চিত্রটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন চিত্রনায়িকা পরীমনি। দুপুরে মিরপুর সনি সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে নির্মাতা ও অভিনয়শিল্পীরা সিনেমাটি উপভোগ করেন তিনি।

সিনেমাটি দেখার পর গণমাধ্যমের সঙ্গে কথা পরীমনি। এ সময় সাংবাদিকদের একটি প্রশ্ন শুনে বেশ বিব্রত দেখায় পরীমনিকে। মা হওয়ার আগে ও পরের পরিবর্তন নিয়ে প্রশ্ন করা হয় পরীমনিকে। এমন প্রশ্ন শুনে বিব্রত হলেও হাসিমুখে তিনি বলেন, আমার এমন ব্যক্তিগত বিষয় নিয়ে আপনি প্রশ্ন করতে পারেন না। মাতৃত্বকালীন একজন নারীকে আলাদা একটা সময় দিয়ে যেতে হয়। পরে এটা এমনি এমনিই ঠিক হয়ে যায়।

পরীমনি বলেন, বেশিরভাগ দর্শক নারী দেখলাম। আমার মনে হয়, এটি মায়েদের ছবিতে পরিণত হয়েছে। দারুণ একটি কাজ। সবাইকে বলব, হলে এসে ছবিটি দেখুন। আমাদের জন্য দোয়া করবেন, যেন আরও ভালো কাজ উপহার দিতে পারি।

ছবিতে ডাক্তার চরিত্রে অভিনয় করেছেন শাহাদাত হোসেন। তিনি বলেন, এই ছবি পরীমনির কাস্টিং শুনে অবাক হয়েছিলাম। পরে কাজ করতে গিয়ে দেখলাম, তিনি অসাধারণ একজন অভিনয়শিল্পী। কাজের প্রতি খুব দায়িত্বশীল। আশা করি, বাস্তব জীবনে মা হিসেবে তিনি দুর্দান্ত। সবাইকে হলে এসে ছবিটি দেখার আহ্বান জানাচ্ছি।

অরণ্য আনোয়ারের পরিচালনায় অরণ্য পুলকের (এপি) ব্যানারে নির্মিত ‘মা’ ছবিতে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য চৌধুরি, শাহাদাত হোসেন।

সর্বশেষ
জনপ্রিয়