ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

ভোজপুরি গানে লাইভ পারফরমেন্স করলেন অক্ষরা সিং, সোশ্যাল মিডিয়ায় হৈচৈ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৫, ১৯ এপ্রিল ২০২৪  

ভোজপুরি গানে লাইভ পারফরমেন্স করলেন অক্ষরা সিং, সোশ্যাল মিডিয়ায় হৈচৈ

ভোজপুরি গানে লাইভ পারফরমেন্স করলেন অক্ষরা সিং, সোশ্যাল মিডিয়ায় হৈচৈ

 

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েক মুহূর্তের ব্যাপার মাত্র। আজকের দিনে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র বলিউড কিংবা টলিউড অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নয়। বাধা নিষেধের গণ্ডি টপকে আজকাল সাধারণ ঘরের ছেলেমেয়েরাও ভাইরাল হচ্ছে ইন্টারনেটের বিশাল জগতে। বিশেষ করে, ডান্স কিংবা পশু-পাখির ভিডিও আশ্চর্যজনক ভাবে বেশি ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যার কারণে, সমস্ত বাধা নিষেধ উপেক্ষা করে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নেমে পড়েছেন প্রত্যেকেই।

তবে যদি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, তবে বিগত কয়েক বছরে বলিউড এবং টলিউডের পরে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি সফলতার স্বর্ণ শিখরে পৌঁছে থাকে, তবে সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বর্তমানে বেশিরভাগ মানুষ স্বল্প সময়ে ভরপুর বিনোদন উপভোগ করতে ভিড় জমাচ্ছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। রোমান্টিক গানের ভিডিও হোক কিংবা ভোজপুরি ফিল্ম, সবকিছুই আজ সোশ্যাল মিডিয়া প্রেমীদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

আমরা আপনাদের বলি, অক্ষরা সিং এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার ভক্তের চাহিদা পূরণ করতে কখনো দ্বিধাবোধ করেন না। বিশেষ করে শর্ট ড্রেসে খোলাখুলি রোমান্স করতে বেশ পারদর্শী এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তার সাহসিকতার ভিডিও রিলিজ হওয়া মাত্রই লাখ লাখ ভিউ অর্জন করে নেয় ভিডিওগুলি।

বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী এবং গায়িকা অক্ষরা সিংয়ের একটি পারফরম্যান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যেখানে তাকে ভোজপুরি গানে লাইভ পারফরমেন্স করতে দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রংয়ের টাইট ড্রেস পরলেও শরীরের বেশিরভাগ অংশ খুলে রেখেছেন অভিনেত্রী। এরপর সাহসী অঙ্গভঙ্গির মাধ্যমে উপস্থিত দর্শকদের মনোরঞ্জন করতে দেখা গেছে তাকে। 

সর্বশেষ
জনপ্রিয়