ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

‘মিস ইউনিভার্স-২০২৪’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী কে এই ভুয়া সৌদি সুন্দরী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ৩ এপ্রিল ২০২৪  

‘মিস ইউনিভার্স-২০২৪’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী কে এই ভুয়া সৌদি সুন্দরী

‘মিস ইউনিভার্স-২০২৪’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী কে এই ভুয়া সৌদি সুন্দরী

মাত্র এক সপ্তাহ আগেই একজন সৌদি সুন্দরীর মিস ইউনিভার্স প্রতিযোগিতায় যোগদান নিয়ে প্রতিবেদন প্রকাশ করে একাধিক বিশ্ব গণমাধ্যম। দাবি করা হয়েছিল। রুমি আলকাহতানি নামে ২৭ বছর বয়সি ওই সুন্দরী পেশায় একজন মডেল। গত ২৫ মার্চ মিস ইউনিভার্স কর্তৃপক্ষ এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী হিসেবে তার নাম ঘোষণা করেছে বলেও দাবি করেছিলেন।তবে মিস ইউনিভার্স কর্তৃপক্ষ দাবি করেছে, এবারের প্রতিযোগিতায় সৌদি সুন্দরীর অংশগ্রহণ নিয়ে প্রকাশিত খবরটি পুরোপুরি মিথ্যা। শুধু তাই নয়, প্রতিষ্ঠানটি দাবি করেছে- সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য তারা সৌদি আরবে এবার কোনো বাছাই প্রক্রিয়াই পরিচালনা করেনি।

তবে সেসময় রুমি আলকাহতানি তার ইনস্টাগ্রামে ‘মিস ইউনিভার্স-২০২৪’ এর প্রতিযোগিতায় অংশগ্রহণ করার খবর পোস্ট করার পরেই আলোচনার মধ্যমণি হয়ে আছেন।

আলোচিত এই মডেলের জন্ম সৌদি আরবের রাজধানী রিয়াদে। রুমি এর আগে মিস সৌদি আরব, মিস মিডল ইস্ট, মিস উইমেনসহ (সৌদি আরব) বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন।

ফ্যাশন মডেলিংয়ের পাশাপাশি ইনফ্লুয়েন্সার হিসেবেও বেশ জনপ্রিয় রুমি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তাকে ১০ লাখের বেশি মানুষ অনুসরণ করেন।

দুই বোনের নাম রাজান ও জেদাই এর সঙ্গে রুমি। শুধু রুমিই নন, তার বোন রাজানও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ পরিচিত।

২০২৪ সালের ফেব্রুয়ারিতে ইন্টারন্যাশনাল কমিটি অব দ্য রেড ক্রস রুমি আল-কাহতানিকে গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করে। সেখানে তিনি নারীদের প্রতি সহিংসতার বিরুদ্ধে কাজ করবেন।

সর্বশেষ
জনপ্রিয়