ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৯, ২১ এপ্রিল ২০২৪  

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মিলে মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে অনলাইনে প্রার্থীরা আবেদন করেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও আ’লীগ নেতা মোকছেদুর রহমান লেবু, বর্তমান ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো: আমিনুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মোশারফ হোসেন এবং সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও আ’লীগ নেত্রী আছমত আরা আছমা।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- আ’লীগ নেতা শেখ ফরিদ, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রিপন, শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান রাজন, ডিস ব্যবসায়ী বাবুল হোসেন ও শিক্ষক ইসমাইল হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি আশুরা বেগম, ওয়ার্কার্স পার্টি জেলা শাখার সম্পাদক রাজিয়া সুলতানা, আদিবাসী নেত্রী ক্লডিয়া নকরেক কেয়া ও আরেক আদিবাসী নেত্রী এবং আ’লীগ নেত্রী ও সাবেক জেলা পরিষদ সদস্য নোহেলিকা দিব্রা।

এ উপজেলায় মোট ভোট কেন্দ্র রয়েছে ৮৩টি এবং মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৩০৬ জন। মনোনয়নপত্র বাছাই করা হবে ২৩ এপ্রিল, ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত আপীলের সুযোগ, আপীল নিস্পত্তি করা হবে ২৭ থেকে ২৯ এপ্রিল, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ করা হবে ২ মে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ মে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়