ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

১৫ রানে বাংলাদেশের ৪ উইকেট নেই

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:১৮, ৯ মার্চ ২০২৪  

১৫ রানে বাংলাদেশের ৪ উইকেট নেই

১৫ রানে বাংলাদেশের ৪ উইকেট নেই

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-২০তে আজ শ্রীলংকার বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। যেখানে লংকানদের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ৪ উইকেট হারিয়ে বিপদে টাইগাররা।সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৭৪ রান সংগ্রহ করেছে শ্রীলংকা। জবাবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ ওভারে চার উইকেটে ১৫ রান করেছে বাংলাদেশ।

রান তাড়া করতে নেমে এদিন মাত্র ৭ রানে সাজঘরে ফেরেন লিটন দাস। ধনঞ্জয় ডি সিলভাকে উড়িয়ে মারতে গিয়ে শানাকার তালুবন্দী হন তিনি। 

এর আগে আজ টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার দলপতি নাজমুল হোসেন শান্ত। বল হাতে শুরুতেই সাফল্য পান তাসকিন আহমেদ। তার বলে ব্যক্তিগত ৮ রানে আউট হন ধনঞ্জয় ডি সিলভা। কামিন্দু মেন্ডিস ১২ রানের বেশি করতে পারেননি।

এদিকে ব্যাটিং অর্ডারে উপরে নামলেও ১৫ রানে সাজঘরে ফেরেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। চারিথ আসালঙ্কা করেন ৩ রান। একপ্রান্তে সতীর্থরা আসা যাওয়ার মাঝে থাকলেও অন্যপ্রান্তে দলকে একাই টেনে নিতে থাকেন ওপেনার কুশল মেন্ডিস।

৩৫ বলে ব্যক্তিগত অর্ধশতক পূরণ করেন মেন্ডিস। তাসকিনের বলে আউট হওয়ার আগে ৫৫ বলে ক্যারিয়ার সেরা ৮৬ রানের ইনিংস খেলেন তিনি। শেষদিকে ১৮ রানের ক্যামিও খেলেন দাসুন শানাকা। তাসকিন ও রিশাদ দুটি এবং শরিফুল ও মুস্তাফিজুর একটি করে উইকেট নেন।

সর্বশেষ
জনপ্রিয়