ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কেউ কারো সঙ্গে কথা বলেননি শাকিব-বুবলী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:১৪, ২ অক্টোবর ২০২২  

শাকিব-বুবলী

শাকিব-বুবলী

সন্তানের খবর প্রকাশের একদিন পরই একসঙ্গে শুটিং করেছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন এ তারকা জুটি। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে শনিবার সকাল সাড়ে ১০টায় ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন তারা।

জানা গেছে, গতকাল ওই হোটেলে দিনভর চলে ‘সুরমা সুরমা’ শিরোনামের গানটির শুটিং। কিন্তু দিনভর গানের শুটিং করলেও শাকিব-শবনম বুবলী দুজনে কেউ কারো সঙ্গে কথা বলেননি। দৃশ্যধারণ শেষ হতে না হতেই দুজনেই আলাদা দুই জায়গায় গিয়ে বসেন। পরিচালকের ডাক পড়লে আবার তারা ক্যামেরার সামনে এসে দাঁড়াতেন। তাই তো ভিন্ন ধরনের পরিকল্পনায় রোমান্টিক ধাঁচের এই গানের শুটিং করতে হয়েছে। নায়ক-নায়িকা দুজনের সিদ্ধান্তের কারণেই এমন বদল আনতে হয়েছে বলে জানান শুটিং-সংশ্লিষ্ট ব্যক্তিরা।

তবে এতে করেও শুটিংয়ে কোনো প্রকার অসুবিধা হয়নি বলেই জানালেন ছবিটির পরিচালক তপু খান। তিনি বলেন, শুটিংয়ে দুজন ভীষণ আন্তরিক ছিলেন। সময়ের আগে তারা শুটিং সেটে এসে পৌঁছান। আমরাও সুন্দরভাবে শুটিং করেছি। রাত সাড়ে নয়টার দিকে শাকিব ভাই তার অংশের শুটিং শেষ করেছেন। আর রাত ১১টায় শেষ হয় বুবলীর শুটিং।

এদিকে নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার সকালে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। পরে একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

সর্বশেষ
জনপ্রিয়