ঢাকা, রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

নির্বাচনে প্রার্থী হচ্ছেন নেহা শর্মা!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৬, ২৪ মার্চ ২০২৪  

নির্বাচনে প্রার্থী হচ্ছেন নেহা শর্মা!

নির্বাচনে প্রার্থী হচ্ছেন নেহা শর্মা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নেহা শর্মা। ভিন্নধর্মী কাজ করে নিজের একটা পরিচিতি তৈরি করেছেন। কিন্তু এর মধ্যেই কিনা নাম লেখাচ্ছেন রাজনীতিতে। আবার অংশ নিচ্ছেন ভারতের লোকসভা নির্বাচনে!নিউজ১৮-এর রিপোর্ট অনুসারে, দেশটির আসন্ন লোকসভা নির্বাচনে বিহার রাজ্যের ভাগলপুর থেকে কংগ্রেসের প্রার্থী হতে পারেন নেহা। আর এই গুঞ্জনের সূত্রপাত হয়েছে তারই বাবা অজয় শর্মার মন্তব্য থেকে।

অজয় শর্মা দীর্ঘ দিন ধরে কংগ্রেসের রাজনীতি করছেন। ভাগলপুরের বিধায়ক হিসেবেও দায়িত্ব পালন করছেন। সম্প্রতি নির্বাচন উপলক্ষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, যেহেতু আসন সমঝোতা নিয়ে কথাবার্তা চলছে, ভাগলপুরকে একটি শক্ত ঘাঁটি হিসেবে কংগ্রেসের বিবেচনা করা উচিত। যদি আমরা এই আসন পাই, তাহলে দলই ঠিক করবে কাকে প্রার্থী করা হবে। তবে আমাকে যদি জিজ্ঞেস করা হয়, তাহলে বলবো, হয় আমি লড়বো না হয় আমার মেয়ে নেহা শর্মা প্রার্থী হতে পারে। দেখা যাক কী হয়।

তবে এখনো পর্যন্ত বিষয়টি নিয়ে নেহা শর্মার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি। গুঞ্জনকে সত্যি করে তিনি কি রাজনীতির মাঠে নামবেন, নাকি এটা গুঞ্জনই থেকে যাবে, তা এখনই পরিষ্কার নয়।

উল্লেখ্য, ২০০৭ সালে তেলুগু সিনেমা ‘চিরুথা’ দিয়ে অভিনয়ে অভিষেক হয় নেহা শর্মার। এরপর আরও দু’বছর তিনি সেই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। ২০১০ সালে ‘ক্রুক’ ছবির মাধ্যমে বলিউডে আসেন তিনি। এ পর্যন্ত তাকে দেখা গেছে ‘কেয়া সুপার কুল হ্যায় হাম’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’, ‘ইয়ংগিস্তান’, ‘তুম বিন ২’, ‘মুবারাকা’, ‘তানাজি’ ইত্যাদি ছবিতে। সর্বশেষ গেলো বছর তিনি পর্দায় হাজির হয়েছিলেন নওয়াজুদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘যোগিরা সারা রা রা’ ছবিতে।

সর্বশেষ
জনপ্রিয়