ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

নেত্রকোণার কলমাকান্দায় কৃষক আনন্দ মেলায় মঞ্চ মাতালেন ঐশী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৭, ১৬ এপ্রিল ২০২৪  

নেত্রকোণার কলমাকান্দায় কৃষক আনন্দ মেলায় মঞ্চ মাতালেন ঐশী

নেত্রকোণার কলমাকান্দায় কৃষক আনন্দ মেলায় মঞ্চ মাতালেন ঐশী

বাংলা নববর্ষ উপলক্ষে নেত্রকোণার কলমাকান্দায় দুই দিনব্যাপী কৃষক আনন্দ মেলায় গান গেয়ে মঞ্চ মাতালেন সুকুমার বাউল ও ঐশী। রোববার রাতে কলমাকান্দা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে গানে গানে মঞ্চ মাতালেন তারা।তাদের গানের সুরের মূর্ছনায় মুগ্ধ হন হাজার হাজার দর্শক-শ্রোতা। এ সময় প্রতিটি গানের সুরে ও শ্রোতা-দর্শকদের করতালিতে মুখরিত হয়ে ওঠে গোটা মাঠ। এর আগে দুপুরে কৃষক আনন্দ মেলার উদ্বোধন করেন নেত্রকোণা-১ আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মো. শহিদুল ইসলাম, কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, আফরোজা বেগম ও বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান প্রমুখ। 

সোমবার রাতে অনুষ্ঠানে আবারো গান গেয়ে মঞ্চ মাতাবেন লায়লা, কুদ্দুস বয়াতি ও আভাস ব্যান্ডের তানযীর তুহিন। এ মেলা ঘিরে নবীন-প্রবীণদের এক মিলন মেলায় পরিণত হয়েছে। 

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী বলেন, কৃষি ও কৃষকের জন্য বৈপ্লবিক কাজ করতে চাই প্রধানমন্ত্রীর মাধ্যমে। জনগণ বলেন, প্রথম যখন এমপি হয়েছিলাম চমক দেখিয়েছি। এবারো কালজয়ী আরও কাজ করতে চাই।

তিনি বলেন, এলাকার সাধারণ কৃষকদের নিয়ে একটি অনুষ্ঠান করার স্বপ্ন ছিল দীর্ঘদিনের। এই বিনোদন এবং বাঙালির আদি ঐতিহ্য তুলে ধরতে আমার এই আয়োজন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়