ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

যে কারণে পাকিস্তানের কোচ হননি ওয়াটসন, প্রকাশ্যে আসল ঘটনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৮, ২৫ মার্চ ২০২৪  

যে কারণে পাকিস্তানের কোচ হননি ওয়াটসন, প্রকাশ্যে আসল ঘটনা

যে কারণে পাকিস্তানের কোচ হননি ওয়াটসন, প্রকাশ্যে আসল ঘটনা

পাকিস্তান ক্রিকেট দলের কোচ হওয়া প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল শেন ওয়াটসনের। কিন্তু শেষ মুহূর্তে সেই প্রস্তাব নাকচ করে দেন অস্ট্রেলিয়ার সাবেক এ ক্রিকেটার। পিসিবি প্রধান মহসিন নাকভি জানিয়েছেন, কেন ওয়াটসন পাক দলের কোচ হতে চাননি।এর আগে জানা গিয়েছিল, ওয়াটসন কত টাকা পাবেন তা প্রকাশ্যে চলে এসেছিল। যে কারণে নাকি তিনি পাকিস্তানের কোচ হতে চাননি। নাকভি বলেন, ওয়াটসন পাকিস্তানের কোচ হচ্ছিলেন। কিন্তু তার পারিশ্রমিক প্রকাশ্যে চলে এসেছিল বলে নাকি ওয়াটসন কোচ হতে চাননি। আরো অনেক তথ্য বাইরে এসেছিল। সেগুলো ঠিক নয়। ওয়াটসন সেই কারণেই কোচ হতে চাননি।

২০২৩ বিশ্বকাপের পর থেকে পাকিস্তান দলের কোচের পদ নিয়ে জল্পনা চলছে। গ্রান্ট ব্র্যাডবার্ন দায়িত্ব ছেড়ে দেন। মোহাম্মদ হাফিজকে দলের ডিরেক্টর করা হয়েছিল। তিনিই কোচের দায়িত্ব সামলাচ্ছেন। অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনিই কোচ ছিলেন। কিন্তু দল সাফল্য পায়নি। সেই কারণে তাকেও সরিয়ে দেওয়া হয়।

ওয়াটসন কোচ হওয়ার প্রস্তাব নাকচ করে দেওয়ার পর ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন স্যামিকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনিও নাকচ করে দিয়েছেন। ফলে অন্য কাউকে কোচ করতে হবে পাকিস্তানকে। নাকভি বলেন, আগামী এক সপ্তাহ অথবা ১০ দিনের মধ্যে আমরা নতুন কোচ পেয়ে যাব। এর মধ্যে তার নাম ঘোষণা করে দেওয়া হবে।

সর্বশেষ
জনপ্রিয়