ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

‘রাজকুমারকে খুঁজতে অনেক ব্যাঙকে চুমু খেতে হয়েছে’, বিরক্ত তাপসী...

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১০, ১১ মার্চ ২০২৪  

‘রাজকুমারকে খুঁজতে অনেক ব্যাঙকে চুমু খেতে হয়েছে’, বিরক্ত তাপসী...

‘রাজকুমারকে খুঁজতে অনেক ব্যাঙকে চুমু খেতে হয়েছে’, বিরক্ত তাপসী...

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাপসী পান্নু। ২০১৩ সালে তাদের প্রথম আলাপ। সেই সময় অভিনেত্রী বলিউডে ‘চশমে বদ্দুর’ ছবিতে ডেবিউ করেছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী তার ডেটিং অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। তিনি জানান, তার প্রেমের জীবন খুব একটা উজ্জ্বল ছিল না। অন্যদের মতো তাকে নিজের জন্য রাজপুত্র খোঁজার জন্য অনেক ব্যাঙকে চুমু খেয়েছেন।

যদিও এর পরে তিনি অনেক ম্যাচিওরড হয়েছেন। পরবর্তীকালে তাপসী নিজের মতই একজন খুঁজে পেয়েছেন। ম্যাথিয়াসের ম্যাচিরিয়িটি তাকে আকর্ষণ করেছিল বলে অভিনেত্রী জানান। তাপসী বলেন যে ম্যাথিয়াসের সঙ্গে দেখা করার আগে তিনি বিশ্বাস করতেন যে একজন পুরুষের ম্যাচিওরিটি সম্পর্কের মধ্যে সুরক্ষার অনুভূতি দেবে। এবং তিনি সেটাই চেয়েছিলেন।

শোনা যাচ্ছে আগামী মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন তাপসী। উদয়পুরে বসবে বিয়ের আসর। বিয়ের এই গুজবে প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রী বলেন যে তিনি একদিন বিয়ে করবেন, এবং যখন তিনি করবেন তখন লোকেরা জানতে পারবে।

অভিনেত্রী আরও বলেন, এই গুজব অর্থহীন। সকলে যদি অনুমান করতে চান, তাহলে দশ বছর আগে বলা শুরু করা উচিত ছিল। যখন আমি এর সঙ্গে ডেট করা শুরু করি। আমি তখন থেকেই জানতাম যে যখনই আমি বিয়ে করি না, ম্যাথিয়াসকেই করব। কিন্তু আমি এখন বুঝতে পারছি না, কেন সবার এত কৌতুহল।

বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। কোনও বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনও বিষয়েই রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, বলিউডের মেগাস্টারদের সঙ্গে কাজ করেছেন তাপসী। দিল্লির এই মেয়ে ধীরে ধীরে নিজের দমেই পাকা করে নিয়েছে নিজের জায়গা।

প্রসঙ্গত, গত বছরের শেষে মুক্তি পেয়েছে ডাঙ্কি। প্রথমবার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে সেই ছবি।

সর্বশেষ
জনপ্রিয়