ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

রোনালদোর অবিশ্বাস্য মিসের পর আল নাসরের বিদায়

প্রকাশিত: ১৪:২৭, ১২ মার্চ ২০২৪  

রোনালদোর অবিশ্বাস্য মিসের পর আল নাসরের বিদায়

রোনালদোর অবিশ্বাস্য মিসের পর আল নাসরের বিদায়

ক্রিস্টিয়ানো রোনালদোর অবিশ্বাস্য এক গোল মিসের পর টাইব্রেকারে হেরেছে আল নাসর। এশিয়ান চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে আল আইনের বিপক্ষে আল নাসর ৪-৩ গোলে জিতলেও, দুই লেগ মিলিয়ে সমতা থাকায় ম্যাচ গড়ায় পেনাল্টিশুটআউটে। আর সেখানেই রোনালদোরা ৩-১ গোলে হেরে আসরের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে।এর আগে সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল আইনের কাছে গত ৪ মার্চ প্রথম লেগে ১-০ ব্যবধানে হেরে যায় আল নাসর।

সোমবার নিজেদের মাঠে আল নাসর ৪৫ মিনিটের মধ্যে ২-০ গোলে পিছিয়ে পড়ে। তবে প্রথমার্ধে যোগ করা সময়ের ৫ মিনিটে আল নাসরের ব্যবধান কমান আবদুরহমান গারিব। ৫১ মিনিটে খালিদ ইসার আত্মঘাতী গোলে সমতায় ফেরে তারা।

ম্যাচের ৭২তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্স তেলেসের গোলে ৩-২ গোলে এগিয়ে যায় আল নাসর। দুই লেগ মিলিয়ে তখন ম্যাচে সমতা। নির্ধারিত ৯০ মিনিটে কোনো দলই আর গোল না করতে পারায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। ১০৩ মিনিটে এগিয়ে যায় আল আইন।

যখন আল নাসরের সেমিফাইনালে যাওয়ার আশা যখন ম্লান হয়ে আসছি, দলকে এগিয়ে নেয়ার সুবর্ণ সুযোগ পান রোনালদো। আল আইনের গোলকিপারের হাত ফসকে আসা বল পোস্ট থেকে ৩ গজ দূরে পেয়ে যান পর্তুগিজ ফরোয়ার্ড। কিন্তু আল নাসরের তারকা সেখান থেকে বল মারেন বাইরে।

রোনালদো এরপর অবশ্য ১১৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আল নাসরকে লড়াইয়ে রাখেন। কিন্তু টাইব্রেকারে নিজের শট থেকে রোনালদো গোল করলেও ব্যর্থ হন ব্রোজোভিচ, তেলেস ও ওতাভিও।

অন্যদিকে নিজেদের প্রথম ৩ শট থেকেই গোল করে আল নাসরকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনালে ওঠে আল আইন।

সর্বশেষ
জনপ্রিয়