ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

হজের খরচ কমানোর কারণে হজযাত্রীর সংখ্যা দ্বিগুণ : ধর্মমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১৭, ১৪ এপ্রিল ২০২৪  

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, বর্তমান সরকার ২০২১ সালে হজের নীতিমালা তৈরি করার পর হজযাত্রীদের ভোগান্তি কমে এসেছে। সেইসঙ্গে সরকার হজের খরচ ১ লাখ ২ হাজার টাকা কমানোর কারণে বর্তমানে হজযাত্রী সংখ্যা দ্বিগুণ হয়েছে।

গতকাল শনিবার ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওই বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক ডিপিডিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম, নৌ পরিবহণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ চেয়ারম্যান মো. আব্দুস সামাদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর প্রমুখ।

অনুষ্ঠানে এ বিদ্যালয় থেকে পাশ করে উচ্চশিক্ষা গ্রহণ শেষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, স্কুলের শিক্ষক, প্রশাসনের কর্মকর্তা, ডাক্তার ও ইঞ্জিনিয়ারসহ ৫ শতাধিক সাবেক ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন। এছাড়াও বর্তমানে অধ্যয়নরত নয় শতাধিক ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়