ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

আইপিএলে মুস্তাফিজের খেলার সময় বাড়বে কি না, জানালেন লিপু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৭, ১০ এপ্রিল ২০২৪  

আইপিএলে মুস্তাফিজের খেলার সময় বাড়বে কি না, জানালেন লিপু

আইপিএলে মুস্তাফিজের খেলার সময় বাড়বে কি না, জানালেন লিপু

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসরে চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলছেন মুস্তাফিজুর রহমান। এবারের আসরে বল হাতে রীতিমতো ঝলক দেখাচ্ছেন তিনি। এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেছেন। এমন পারফরম্যান্সে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি তিনিই।

বল হাতে দ্যুতি ছড়ালেও এবারের আসরে পুরো সময় চেন্নাইয়ের ডেরায় থাকতে পারবেন না মুস্তাফিজ। জানা গেছে, আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তাকে এনওসি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই ছাড়পত্রের মেয়াদ শেষ হলেই দেশে ফিরতে হবে দ্য ফিজকে। এরপর ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে হবে এই কাটার মাস্টারকে।

তবে ছন্দে থাকা মুস্তাফিজকে আইপিএলের পুরো সময়ের জন্য এনওসি না দেওয়ায় বেশ আলোচনা হচ্ছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

তিনি বলেন, ‘তার (মুস্তাফিজ) এনওসি দিয়েছে বিসিবি। সেটা ৩০ তারিখ অবধি দেওয়া আছে বলে আমি জানি। এই ব্যাপারে কোনো কিছু পরিবর্তন দরকার হলে বিসিবি করবে, এটা আমাদের ইস্যু না। বোর্ড যদি বাড়াতে চায় বাড়াবে, আমরা তো শরিফুলকে ছাড়া টেস্ট খেললাম। তাকে বিশ্রাম দিয়েছি যাতে বিশ্বকাপে পাই।’

অবশ্য লিপুর চাওয়া জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ শক্তি নিয়ে খেলা, ‘কোনো কারণে যদি মুস্তাফিজের এনওসি বাড়ায় এটা বোর্ডের এখতিয়ার আমাদের কিছু বলার নাই। তবে আমরা চাইব যে মূল দলটা খেলুক। এটা আমাদের তরফ থেকে চাওয়া। বোর্ড নিশ্চয়ই কোনো কারণ দেখে ৩০ তারিখ অবধি তাকে (মুস্তাফিজ) ছাড়পত্র দিয়েছে।’

প্রসঙ্গত, ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ। যার প্রথম টি-২০ হবে আগামী ৩ মে। সিরিজের বাকি ম্যাচগুলো হবে যথাক্রমে ৫, ৭, ১০ ও ১২ মেতে।

এই সিরিজের প্রথম তিন ম্যাচ হবে চট্টগ্রামে এবং শেষের দুই টি-২০ গড়াবে মিরপুরের হোম অব ক্রিকেটে।

সর্বশেষ
জনপ্রিয়