ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

আমি শাকিবের বিবাহিতা স্ত্রী : বুবলী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৩, ৮ এপ্রিল ২০২৪  

আমি শাকিবের বিবাহিতা স্ত্রী : বুবলী

আমি শাকিবের বিবাহিতা স্ত্রী : বুবলী

শুরু হয়েছে ঈদ উন্মাদনা। নিজেদের অনুষ্ঠানমালা সাজাতে ব্যস্ত টেলিভিশন চ্যানেলগুলো। দর্শকদের ঈদের আনন্দ আরও কয়েকগুনে বাড়িয়ে দিতে স্টুডিওতে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন টেলিভিশন কর্মীরা। দেশী তারকারাও ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত রাখছেন নিজেদের। জানান দিচ্ছেন, ঈদে মুক্তি প্রতিক্ষীত সিনেমা, নিজেদের কাজকর্ম এবং ইন্ডাস্ট্রির নানা আলোচিত-সমালোচিত বিষয়ে।

এই ধারাবাহিকতায় ঈদকে সামনে রেখে দেশের স্বনামধন্য স্যাটেলাইট চ্যানেল নাগরিকের স্টুডিওতে ছুটে এসেছিলেন বাংলা সিনেমার বর্তমান সময়ের ব্যস্ত অভিনেত্রী শবনম বুবলী। ঈদের আগেই বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। যার মাধ্যমে উঠে এসেছে তার ব্যাক্তিগত জীবন, কর্মজীবন এবং ইন্ডাস্ট্রির নানা খুঁটিনাটি।

বুবলীর কাছে শাকিবকে নিয়ে বেশ কিছু প্রশ্ন করা হয়। যেখানে একটি প্রশ্ন ছিল শাকিব-বুবলীর ডিভোর্স হয়েছে কিনা? উত্তরে অভিনেত্রী বলেন- আমি শাকিবের বিবাহিত স্ত্রী। এছাড়া প্রশ্ন করা হয়- শাকিবের রাগ, অপুর সন্তান, তাদের মাঝে বন্ধুত্ব কেমন, শাকিবকে নিয়ে আর পরবর্তী পরিকল্পনাসহ নানা বিষয়ে।

‘বলা না বলা’ দুই পর্বের এই অনুষ্ঠানে আজ সোমবার ও আগামীকাল মঙ্গলবার রাত ৮টায় প্রচার করা হবে।

অনুষ্ঠানটি নিয়ে নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু বলেছেন, ‘দর্শকদের চাহিদার কথা শতভাগ মাথায় রেখে ঈদকে সামরে রেখে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এখানে প্রাণ খুলে নানা বিষয়ে কথা বলেছেন বুবলী। আমার বিশ্বাস অনুষ্ঠানটি দর্শক বেশ উপভোগ করবেন। কারণ সাম্প্রতিক সময়ে বুবলীকে নিয়ে ঘটে যাওয়া নানা ইস্যুও উঠে এসেছে অনুষ্ঠানটিতে।’

সর্বশেষ
জনপ্রিয়