ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না যুব ও ক্রীড়া মন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৩, ২২ এপ্রিল ২০২৪  

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না যুব ও ক্রীড়া মন্ত্রী

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না যুব ও ক্রীড়া মন্ত্রী

দলীয় সিদ্ধান্তে অটল থেকে উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন করবেন না বলে ভৈরব উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক আলোচনা সভায় নেতা কর্মীদের জানান যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি।
তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার অবৈধ হস্তক্ষেপ এবং নির্বাচনের নিরপেক্ষতা বিনষ্ট করার কর্মকাণ্ডে জড়িত না থাকার জন্য মন্ত্রীসহ দলীয় এমপি ও নেতাকর্মীদের প্রতি সাংগঠনিক নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এ সিদ্ধান্তকে তিনি মেনেই ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে কারো পক্ষে অংশ গ্রহণ করবেন না। প্রার্থীরা তাদের জনপ্রিয়তা ও দক্ষতা দিয়ে ভোটের মাধ্যমে এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনের মত এবারও উপজেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠু ও নিরপক্ষ নির্বাচন হবে।
গতকাল ২১ এপ্রিল রোববার দুপুরে নাজমুল হাসান পাপনের ভৈরবস্থ বাসভবনে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর সঞ্চালনায় অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতোখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সুলাইমান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অহিদ মিয়া, বীরমুক্তিযোদ্ধা তালাওয়াত হোসেন বাবলা, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়