ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

উপ‌জেলা নির্বাচ‌নে প্রার্থী মন্ত্রী-এমপির স্বজন‌দের তালিকা হচ্ছে : কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৮, ২০ এপ্রিল ২০২৪  

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, উপ‌জেলা নির্বাচ‌নে অংশ নিতে ইচ্ছুক মন্ত্রী-এমপির স্বজনদের প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে। এ লক্ষ্যে প্রার্থীদের তালিকা করা হচ্ছে।শনিবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের বিফ্রিংয়ে তিনি এ তথ‌্য জানান।

ওবায়দুল কাদের বলেন, আমাদের উপজেলা পর্যায়ে প্রথম পর্যায়ের নির্বাচন হবে। নির্বাচন চলাকালে উপজেলা বা জেলা পর্যায়ে কোনো সম্মেলন, মেয়াদোত্তীর্ণ সম্মেলন ও কমিটি গঠন প্রক্রিয়া বন্ধ থাকবে।

নির্দেশনা দেওয়ার পরও অনেকেই এখনো নির্বাচনে আছেন- সাংবা‌দিক‌দের এ প্রশ্নের জবা‌বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব‌লেন, প্রত্যাহারের তারিখ শেষ হোক, তার আগে কীভাবে বলা যাবে।এসময় বিএন‌পির সমা‌লোচনা ক‌রে আওয়ামী লী‌গের এই শীর্ষ নেতা ব‌লেন, বিএনপি রাজনৈতিক দলের পরিচয় দেওয়ার গ্রহণযোগ্যতা হারিয়ে ফেলেছে। 

বিএনপিকে নিষিদ্ধ করার বিষয়ে নতুন করে কিছু ভাবছেন কি-না- এমন প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, (বিএনপিকে) নিষিদ্ধ করার ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত আমাদের হয়নি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়