ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নাগার কাছে ফিরছেন সামান্থা?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৬, ২৩ মার্চ ২০২৪  

নাগার কাছে ফিরছেন সামান্থা?

নাগার কাছে ফিরছেন সামান্থা?

ভারতের দক্ষিণি তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিয়ে বিচ্ছেদ ভক্তদের চূড়ান্ত হতাশ করেছিল। গত বছরের অক্টোবরে এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন তারা। তবে কেন তারা বিচ্ছেদের পথ বেছে নিয়েছিলেন- সেটা অনুরাগীদের কাছে আজও অজানা।

এদিকে অনেকেই চান এ দুই তারকা ফের এক পথে হাঁটুক তারা। এক ছাদের নিচে করুক বাস। তবে সে গুঁড়ে বালি। কেননা নাগার মুখই দেখতে চান না সামান্থা। ভারতীয় সংবাদিমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি মুম্বাইয়ে অ্যামাজন প্রাইমের অনুষ্ঠানে দেখা হয় দুই প্রাক্তনের। অবশ্য একে অপরকে এড়িয়ে যান তারা। যদিও গত দু’বছরে বিভিন্ন সময় তাদের ফের এক হওয়ার গুঞ্জন শোনা গেছে। তবে এবার চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সামান্থা। অতীতের দিকে নাকি ফিরে তাকাতেই চাইছেন না তিনি।

সামান্থার ঘনিষ্ঠ সূত্রের দাবি, অভিনেত্রী তার অতীতের দিকে নাকি ঘুরে তাকাতে চান না। শুধু তা-ই নয়, নাগা চৈতন্যের সঙ্গে সম্পর্ক নিয়ে ভবিষ্যতে কোনও কথা বলতে চান না তিনি। কাজ ছাড়া অন্য কোনও কিছু নিয়ে ভাবনাচিন্তা নেই তার। এবং নাগার সঙ্গে পুনরায় সম্পর্ক স্থাপনের আর কোনও সম্ভাবনা নেই।

২০১৭ সালে রূপকথার বিয়েতে সাত পাকে বাঁধা পড়েছিলেন সামান্থা ও নাগা চৈতন্য। হিন্দু মতে দুই তারকার বিয়ে তো হয়েছিলই। পরে খ্রিস্টান মতেও বিয়ে হয় তাদের। সামান্থা সোশ্যাল মিডিয়ায় পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় ওঠে। কিন্তু সুখ দীর্ঘস্থায়ী হয়নি।

বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। শেষ অবধি গত ২ অক্টোবর আলাদা হয়ে যায় এই জুটি।

সর্বশেষ
জনপ্রিয়