ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

বরিশালে ১৪ প্রকল্প উদ্বোধন ও ৩টির ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৪, ১৬ অক্টোবর ২০২৩  

বরিশালে ১৪ প্রকল্প উদ্বোধন ও ৩টির ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর

বরিশালে ১৪ প্রকল্প উদ্বোধন ও ৩টির ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর

সারা দেশে ৮০টি প্রকল্প ও ৪৩০টি ছোট নদী-খাল-জলাশয় পুনঃখননের উদ্বোধন এবং আরও নতুন ২০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে সোমবার সকালে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে এসব প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

এরই অংশ হিসেবে সোমবার সকালে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া এলাকায় পানি উন্নয়ন বোর্ডের উদ্যোগে এক অনুষ্ঠানের মাধ্যমে এই উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

বরিশাল প্রান্তে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশালের বিদায়ী সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ, সংরক্ষিত সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, বিভাগীয় কমিশনার মো. শওকত আলী, মেট্রো পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম, জেলা প্রশাসক শহিদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ মুক্তিযোদ্ধা, গণমান্য ব্যক্তিবর্গ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের সরকারি-বেসরকারি কর্মকর্তারা।সারাদেশে ৮০টি প্রকল্প ও ৪৩০টি নদী-খাল-জলাশয় পুনঃখনন প্রকল্পের মধ্যে বরিশাল বিভাগের ১৪টি প্রকল্পে মোট ব্যয় হয়েছে ৩ হাজার ৭৮০ কোটি টাকা। এর মধ্যে বরিশাল জেলায় রয়েছে ৫টি প্রকল্প। অন্যদিকে সারাদেশে নতুন ২০টি প্রকল্পের মধ্যে বরিশাল জেলায় রয়েছে ৩টি প্রকল্প। এতে ব্যয় ধরা হয়েছে ১ হাজার ৮১৮ কোটি টাকা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়