ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘রামায়ণ’ এর সীতা’-র এই রূপ দেখে মানুষ ক্ষুব্ধ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৪:০৯, ৩১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৪:১০, ৩১ ডিসেম্বর ২০২২

দীপিকা চিখলিয়া

দীপিকা চিখলিয়া

টিভিতে প্রদর্শিত অত্যন্ত জনপ্রিয় ধার্মিক রিয়েলিটি শো রামায়ণ সকলের বেশ পছন্দের একটি শো ছিল বিগত বেশ কয়েক বছর ধরে। এই রামায়ণ টিভি সিরিজে সীতা রূপে অভিনয় করেছিলেন অভিনেত্রী দীপিকা চিখলিয়া। সেই শুরু হয়েছিল একেবারে সুপারহিট। সেই শোয়ে অভিনেত্রী দীপিকাকে দেখে সকলেই তাকে সীতারূপে গ্রহণ করেন। এখনো পর্যন্ত তিনি এই সীতার চরিত্রের জন্য সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়ে থাকেন। কিন্তু, সেই অভিনেত্রী যদি অন্য কোন কাজ করেন, যা এই সীতা চরিত্রের সাথে মানায় না, তখন তো বিতর্ক হবেই। আর সেটাই আমরা এবার দেখলাম।

সম্প্রতি অভিনেত্রী দীপিকা চিখলিয়া ইনস্টাগ্রামে একটি রেল ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি ও মেরে শোনা রে গানের উপরে দারুন নাচ করেছেন। একটি হলুদ রঙের সারারা পরে এই জনপ্রিয় গানটির সঙ্গে দুর্দান্ত নাচ করেছেন দীপিকা। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে এবং অনেকেই তার নৃত্য এবং তার এক্সপ্রেশনের প্রশংসা করেছেন। তবে, অনেকের কাছে এই বিষয়টা খুব একটা ভালো মনে হয়নি। দীপিকা যখন সীতা চরিত্রে অভিনয় করেছিলেন, সেখানে সবাই তাকে সীতা হিসেবে দেখতেই বেশি পছন্দ করে থাকেন। আর সেখানেই তার এই নাচের ভিডিও অনেকের অপছন্দ হয়েছে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পাওয়ার পরেই অভিনেত্রীর এই ডান্স মুভ্স নিয়ে কটাক্ষ করেছেন অনেকে। অনেকেই বলেছেন, এই বয়সে দাঁড়িয়ে কিভাবে এরকম একটি গানের সঙ্গে এভাবে নাচ করতে পারলেন দীপিকা। অনেকে আবার তার অভিনীত সেই সীতা চরিত্রটির সঙ্গে তার এই অবতারের তুলনা টেনে এনে তাকে কটাক্ষের বানে বিদ্ধ করেছেন। সব মিলিয়ে, এই একটি ভিডিওর জন্য সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রোলিং এর শিকার হয়েছেন অভিনেত্রী দীপিকা চিখলিয়া।

সর্বশেষ
জনপ্রিয়