ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যুবতীর গলায় বিশাল কেউটে সাপ! ভিডিও দেখলে আঁতকে উঠবেন আপনি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৮, ২৬ এপ্রিল ২০২৪  

যুবতীর গলায় বিশাল কেউটে সাপ! ভিডিও দেখলে আঁতকে উঠবেন আপনি

যুবতীর গলায় বিশাল কেউটে সাপ! ভিডিও দেখলে আঁতকে উঠবেন আপনি

প্রাণীর ভিডিও গুলি এমন এক রকমের কন্টেন্ট যা ইন্টারনেটে সর্বদা মানুষকে মুগ্ধ করে। ওফিডিওফাইলস হল অন্য এক রকমের মানুষ, যারা সাপ দেখে মুগ্ধ হয়। বর্তমানে একটি কালো সাপ ধরার জন্য ভাইরাল হওয়া এই মেয়েটি ইন্টারনেটে প্রচুর মনোযোগ পাচ্ছে। ভাইরাল হওয়া ভিডিয়োটিতে একটি আকর্ষণীয় লাল পোশাক পরা একটি মেয়েকে দেখা যাচ্ছে, আত্মবিশ্বাসের সঙ্গে তার গলায় একটি বিশাল কালো কোবরা কুণ্ডলী পাকিয়ে রয়েছে।

সম্ভাব্য বিপজ্জনক পরিস্থিতি সত্ত্বেও, তিনি তার নির্ভীক আচরণের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে, শান্ত এবং ভদ্রতা প্রকাশ করেন। মেয়েটির প্রশান্তি এবং কোবরার ভয়ানক উপস্থিতির সংমিশ্রণ দৃশ্যটিতে একটি কৌতূহলপূর্ণ আকর্ষণ যোগ করে, কৌতূহল জাগিয়ে তোলে এবং সারা বিশ্বের দর্শকদের মধ্যে আকর্ষণ তৈরি করে। নিচে ভাইরাল হওয়া ভিডিয়োটি নিচে দেওয়া হল, দেখে নিন:ভাইরাল হওয়া ভিডিয়োটিতে একটি আকর্ষণীয় লাল পোশাক পরা একটি মেয়েকে দেখা যাচ্ছে, আত্মবিশ্বাসের সঙ্গে তার গলায় একটি মহিমান্বিত কালো কোবরা কুণ্ডলী পাকিয়ে রয়েছে। সম্ভাব্য বিপজ্জনক পরিস্থিতি সত্ত্বেও, তিনি তার নির্ভীক আচরণের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে, শান্ত এবং ভদ্রতা প্রকাশ করেন। মেয়েটির পরিচয় জানা যায়নি। মেয়েটির প্রশান্তি এবং কোবরার ভয়ানক উপস্থিতির সংমিশ্রণ দৃশ্যটিতে একটি কৌতূহলপূর্ণ আকর্ষণ যোগ করে কৌতূহল জাগিয়ে তোলে।সারা বিশ্বের দর্শকদের মধ্যে আকর্ষণ করে। এই ভাইরাল হওয়া ভিডিয়োটি অনলাইনে বেশ মনোযোগ আকর্ষণ করেছে। কিছু ইউজার ভাইরাল ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছিলেন, কেউ কেউ পুরোপুরি ভয় পেয়েছিলেন। একজন ইউজার বিস্ময় প্রকাশ করেছেন - "এটি একটি কোবরা নয়, এগুলি এতটা নম্র নয়। এছাড়াও এটি যদি এত বড় হয় তবে এটি একটি কিং কোবরা হতে হবে, যেটি আসলে কোনও ভাবেই কোবরা নয়।"

আরেকজন যোগ করেছেন - "কিং কোবরা নিয়ে পৃথিবীর কাউকে এমন করতে দেখিনি।" অন্য একজন ইউজার নিজের কমেন্টে জানিয়েছেন - "অবশ্যই দীর্ঘ সময় ধরে সাপকে পরিচালনা করেছেন এবং তাদের শারীরিক ভাষা বুঝতে পেরেছেন যে এটিকে টেনে আনতে তিনি ক্রমাগত তার বাহু এবং হাতকে সাপকে সমর্থন করার জন্য সাপকে সমর্থন করার জন্য প্রতিস্থাপন করেন, এটি একেবারে ভয়ঙ্কর ছিল।"

সর্বশেষ
জনপ্রিয়