ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

অনেকদিন পর সিনেমা মুক্তি পাচ্ছে : পূর্ণিমা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০১, ১৩ মার্চ ২০২৪  

অনেকদিন পর সিনেমা মুক্তি পাচ্ছে : পূর্ণিমা

অনেকদিন পর সিনেমা মুক্তি পাচ্ছে : পূর্ণিমা

চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গেল বছর ‘আহারে জীবন’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন। ছবিটি আসছে ঈদে মুক্তি দেওয়ার কথা জানিয়েছিলেন নির্মাতা ছটকু আহমেদ। এই সিনেমার মাধ্যমে অনেকদিন পর পূর্ণিমা অভিনীত কোনো সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বিষয়টি বিয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা।বর্তমানে স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ার অবস্থান করছেন পূর্ণিমা। ঈদের আগে আগে দেশে ফেরার কথা আছে। কারণ, মুক্তির আগে–পরে ছবিটির প্রচার–প্রচারণায় থাকতে চান এই অভিনেত্রী।

পূর্ণিমা জানালেন, ‘অনেকদিন পর সিনেমা মুক্তি পাচ্ছে। এটা ভালো লাগার বিষয়। একসময় বছরে অনেকগুলো ছবি মুক্তি পেত। এখন সেটি আর নেই। অনেক দিন ধরেই নিয়মিত অভিনয় করছি না। এ কারণে সিনেমাও ছিল না। ঈদে একটা সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এটি অবশ্যই আমার জন্য খুশির খবর। একজন শিল্পীর ছবি যখন প্রেক্ষাগৃহে মুক্তি পায়, সেটি শিল্পীর জন্য আনন্দের। আর সেটি যদি ঈদ উৎসবে হয়, তাহলে সে আনন্দ দ্বিগুণ হয়ে যায়। তেমনটিই লাগছে আমার। তা ছাড়া ছটকু আহমেদের পরিচালনায় এটি আমার প্রথম কাজ। এ কারণে বাড়তি আগ্রহও কাজ করেছে। ছবি মুক্তির আগে ও পরের প্রচারণায় থাকতে চাই।’

‘আহারে জীবন’ সিনেমায় পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ও বর্তমান সাংসদ ফেরদৌস আহমেদ। আরও দেখা যাবে সুচরিতা, জয় চৌধুরী মৌমিতা মৌকে। ছবিটি নিয়ে প্রত্যাশার কথাও জানালেন পূর্ণিমা।

জানালেন, ‘ছবিটি নিয়ে প্রত্যাশা অনেক। কারণ, ছবিটি গুণী নির্মাতা ছটকু আহমেদ নির্মাণ করেছেন। করোনাকালের কাহিনি নিয়ে ছবির গল্প। করোনাকালের অনেক স্মৃতি জড়িয়ে আছে এই ছবিতে। ছবিতে আমার সহশিল্পী ফেরদৌস। সব মিলে ভালো একটি কাজ হয়েছে। প্রেক্ষাগৃহে বসে দর্শকেরা একটা ভিন্ন, পরিছন্ন গল্পের সিনেমা উপভোগ করতে পারবেন।

প্রসঙ্গত, পূর্ণিমার হাতে রয়েছে আরও বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে ‘গাঙচিল’ ছবির কাজ শেষ হয়েছে। এবছরের শেষে দিকে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসতে পারে। এছাড়া ‘জ্যাম’ ছবির শুটিংই শেষ হয়নি এখনো। ২০১৯ সাল থেকে প্রায় ৩০ ভাগ কাজ আটকে আছে ছবিটির। এখন কবে আবার শুটিং শেষ হবে।

সর্বশেষ
জনপ্রিয়