ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

নিত্যপণ্যের বাজারে অস্থিরতা সৃষ্টির জন্য উঠেপড়ে লেগেছে বিএনপি-জামায়াত চক্র

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩১, ৪ মে ২০২৪  

নিত্যপণ্যের বাজারে অস্থিরতা সৃষ্টির জন্য উঠেপড়ে লেগেছে বিএনপি-জামায়াত চক্র

নিত্যপণ্যের বাজারে অস্থিরতা সৃষ্টির জন্য উঠেপড়ে লেগেছে বিএনপি-জামায়াত চক্র

বর্তমানে দেশে নিত্যপণ্যের কোনটিরই সংকট নেই। নেই বাড়তি কোন চাহিদাও। তবু বারবার কেন তৈরি হচ্ছে সংকট, কেনোইবা বাড়ছে নিত্যপণ্যের দাম। অনেকেই না বুঝে বিষয়টাতে সরকারের দোষ দেখছে। কিন্তু আসল সত্যটা লুকিয়ে আছে দেশবিরোধী গভীর এক ষড়যন্ত্রে। একটি কুচক্রী মহল সরকারের অর্জনগুলোকে বিতর্কিত করতে নিত্যপণ্যের উপরে তাদের ষড়যন্ত্রের জাল বিছিয়েছে।

জানা গেছে, দেশবিরোধী বিএনপি-জামায়াত চক্র সম্প্রতি দেশের নিত্যপণ্যের বাজারে অস্থিরতা সৃষ্টির জন্য উঠেপড়ে লেগেছে। তারা নিত্যপণ্যের সরবরাহ চেইনকে ভেঙ্গে দিতে দেশজুড়ে তাদের কর্মীদের দায়িত্ব দিয়েছে। যারা পণ্যবাহী ট্রাক গাড়ীগুলোকে মহাসড়কের বিভিন্ন জায়গায় আটকে দিচ্ছে আর আদায় করছে মোটা অংকের চাঁদা। আর চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ভাংচুর করা হচ্ছে পণ্যবাহী ট্রাকগুলোকে। অনেক জায়গায় আবার ট্রাক থেকে লুট করা হচ্ছে মালামাল।

চাঁদা তোলার দায়িত্ব পাওয়া এমন একাধিক নেতার সাথে কথা বলে এই খবরের সত্যতা পাওয়া গেছে। তাদের একজন বলেন, “আমরা দল থেকে দায়িত্ব পাওয়ার পরই এই কাজে নেমেছি। দেশের মানুষের যা হয় হোক, আমাদের তো লাভই হচ্ছে। আমরা এই সুযোগে দুটো টাকা ইনকাম করতে পারছি। আর দলের নির্দেশও পালন করছি। দল থেকে পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত আমরা এইভাবে নিত্যপণ্য সরবরাহে বাধা সৃষ্টি করতে থাকবো।”

যেহেতু নিত্যপণ্যের ট্রাক থেকে মোটা অংকের চাঁদা পাওয়া যাচ্ছে, তাই বিএনপি-জামায়াতের নেতারা নিত্যপণ্যের বাজারে অস্থিরতা তৈরিতে বেশ আগ্রহের সাথেই কাজ করছে। যার ফল ভোগ করছে দেশের সাধারণ মানুষ। এর কারণে নিত্যপণ্যের বাজারে সৃষ্টি হচ্ছে কৃত্রিম সংকট, হুট করেই বেড়ে যাচ্ছে পণ্যের দাম।

নিজেদের প্রয়োজনেই এই দেশবিরোধী বিএনপি-জামায়াত চক্র থেকে সতর্ক থাকুন। নিত্যপণ্যের উৎপাদন ও সরবরাহে বাধা সৃষ্টিকারীদের চিহ্নিত করুন। এদেরকে দেখামাত্র পুলিশে খবর দিন।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়