ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

শাবিপ্রবিতে ছাত্রলীগের কর্মীসভা আগামী ১৯ মার্চ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:১৩, ১৫ মার্চ ২০২৪   আপডেট: ১৯:১৫, ১৫ মার্চ ২০২৪

শাবিপ্রবিতে ছাত্রলীগের কর্মীসভা আগামী ১৯ মার্চ

শাবিপ্রবিতে ছাত্রলীগের কর্মীসভা আগামী ১৯ মার্চ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৯ মার্চ। গতকাল বুধবার (১৩ মার্চ) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, 'স্মার্ট বাংলাদেশ' গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে কমিটি গঠনের উদ্দেশ্যে বাংলাদেশ ছাত্রলীগ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কর্মীসভা আগামী ১৯ মার্চ (মঙ্গলবার) আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এ বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুস সাকিব বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সিদ্ধান্ত অনুযায়ী আমরা আগামী ১৯ মার্চ শাবিপ্রবিতে কর্মীসভা করব। কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান সেখানে উপস্থিত থাকার কথা রয়েছে।

তিনি বলেন, শাবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মী, শুভানুধ্যায়ীদের সহযোগিতায় একটা সুন্দর প্রোগ্রাম আয়োজন করতে পারব বলে আশা করছি।

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়