ঢাকা, রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

সিলেটে জনসভা মঞ্চে শেখ হাসিনা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৩, ২০ ডিসেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণায় সিলেটে জনসভা মঞ্চে উঠেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।বুধবার (২০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে সিলেট ঐতিহ্যবাহী আলীয়া মাদরাসা মাঠের জনসভা মঞ্চে পৌঁছান তিনি।সকাল থেকেই সিলেট ঐতিহ্যবাহী আলীয়া মাদরাসা মাঠে দলীয় নেতাকর্মীরা দলে দলে আসতে শুরু করেন। আগতদের হাতে নানা ধরনের প্ল্যাকার্ড, ফেস্টুন, দলীয় প্রতীক নৌকা বহন করতে দেখা যায়। দলীয় প্রার্থীর সমর্থকদের বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে দেখা যায়। দুপুর হতেই মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে।

‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’, ‘শেখ হাসিনার আগমন, শুভেচ্ছা স্বাগতম’ স্লোগানে মুখরিত সিলেটের অলিগলি। পাড়ায় পাড়ায় নেতাকর্মীরা তাদের কর্মীদের নিয়ে শোডাউন করে, ব্যান্ড-বাজনা নিয়ে, নেচে গেয়ে আলিয়া মাদরাসা মাঠে যাচ্ছেন।

এর আগে বুধবার সকালে শেখ হাসিনা সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে তিনি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি হযরত শাহজালাল (রহ) মাজারে পৌঁছে জিয়ারত করেন। কিছু সময় অবস্থান করে দুপুর ১২টা ৫০ মিনিটে সেখান থেকে শাহপরান (রহ) মাজারে উদ্দেশ্য রওনা দেন। দুপুর ১টা ২৮ মিনিটের দিকে শাহপারন মাজার জিয়ারত করেন। পরবর্তীতে তিনি সিলেট সার্কিট হাউজে এসে মধ্যাহ্নভোজ করেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়