ঢাকা, রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

স্বপ্না চৌধুরীর নাচ দেখতে ভিড় জমালেন দর্শকরা, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১৩, ১০ মার্চ ২০২৪  

স্বপ্না চৌধুরীর নাচ দেখতে ভিড় জমালেন দর্শকরা, ভিডিও ভাইরাল

স্বপ্না চৌধুরীর নাচ দেখতে ভিড় জমালেন দর্শকরা, ভিডিও ভাইরাল

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। স্বপ্না চৌধুরী শুধু হরিয়ানায় নয়, উত্তরপ্রদেশ, পাঞ্জাব, চণ্ডীগড় এবং মধ্যপ্রদেশের মতো রাজ্যেও স্টেজ শো করতে যান। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন। তাই তো কোনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসলেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি এমনই একটি ভিডিও নিয়ে তুমুল চর্চা চলছে বিভিন্ন সামাজিক মাধ্যমে।

অফিসে কাজ করা হোক কি মাঠে চাষ করা হোক, সকলেই পছন্দ করেন স্বপ্না চৌধুরীর নাচ। তাই তো যেকোনো স্টেজ শোতে ভিড় করেন হাজার হাজার মানুষ। স্বপ্না চৌধুরী যেখানে যান সেখানে অনেক পুলিশ মোতায়েন করা হয় ভিড় সামলাতে। এই স্বপ্না চৌধুরীর ভিডিও ইউটিউবেও পোস্ট করা হয়। তাঁর নাচ দেখে মোহিত হন সকলে। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে স্বপ্না চৌধুরী হরিয়ানভি গান ‘জেউদি সি বাত রাখি সে‘ এর তালে তুমুল নাচ করেছেন। সম্ভবত তিনি কোনো বিয়ের অনুষ্ঠানে গিয়ে পারফর্ম করছিলেন। নীল ঝলমলে সুট পরে তাঁকে খুব সুন্দরী লাগছিল এবং গানের তালে তিনি কার্ভি ফিগার ফ্লান্ট করে তুমুল নাচ করছিলেন। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়