ঢাকা, রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

মণি ভট্টাচার্যের সাথে ভরপুর রোমান্স করলেন পবন সিং, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:০০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আজকাল সোশ্যাল মিডিয়া শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্য ব্যবহার করেনা সাধারণ মানুষ। অগণিত অর্থ উপার্জনের অন্যতম রাস্তা হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া। যার কারণে ইনস্টাগ্রাম থেকে শুরু করে ইউটিউব, সব জায়গায় নিজেদের কর্মকাণ্ডের সারসংক্ষেপ আপলোড করছে সাধারণ মানুষ। বিশেষ করে বিগত কয়েক বছরে ভারতের পরিপ্রেক্ষিতে এই তালিকাটি দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে। আট থেকে আশি প্রত্যেকেই এখন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন।

উল্লেখ্য, বিগত বেশ কয়েক বছর ধরে সাহসিকতার চরম সীমানা বারবার উত্তীর্ণ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে মোনালিসা, আম্রপালি, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে উত্থান ঘটেছে এই ফিল্ম ইন্ডাস্ট্রির। আমরা আপনাদের বলি, বলিউডের পরে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি বিগত কয়েক বছরে সর্বাধিকবার সংবাদ শিরোনামে জায়গা পেয়ে থাকে, তবে সেই তালিকার সবার প্রথমে রয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নাম।

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একটি জনপ্রিয় গান রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে লাবণ্যময়ী মণি ভট্টাচার্যের সাথে একের পর এক সাহসী দৃশ্যে রোমান্স করতে দেখা গেছে তারকা অভিনেতা পবন সিং-কে। আমরা আপনাদের বলি, মণি ভট্টাচার্য এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি একাধিক সিনেমায় গুরুত্বপূর্ণ দৃশ্যে অভিনয় করেছেন। বর্তমানে যে গানটি ইউটিউবে ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে, হলুদ ড্রেসে পবন সিংয়ের সাথে একের পর এক সাহসী দৃশ্যে অভিনয় করছেন মণি ভট্টাচার্য। হাতে সময় থাকলে ‘পালঙ্গিয়া সোনা না দিয়া’ গানটি এক্ষুনি উপভোগ করুন।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়