ঢাকা, রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

রোমান্টিক হয়ে নাচলেন মুসকান বেবী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৩৯, ২২ ফেব্রুয়ারি ২০২৪  

মুসকান বেবী

মুসকান বেবী

বর্তমানে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর জন্য নয়। বরং সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের মাধ্যমে যে কেউ আজকের দিনে পরিণত হতে পারেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশনে। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই দুটি জিনিস অবলম্বন করে প্রতিদিন ভাইরাল হচ্ছেন কোনো না কোনো যুবতী। বিশেষ করে মিডিয়া পাড়ায় সাহসী পারফরম্যান্স করে মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছেন অনেকেই। বিগত কয়েক বছরে সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতী ভাইরাল হয়েছেন মিডিয়াপাড়ায়।

তবে সাহসিকতাকে কাজে লাগিয়ে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়া রাজত্ব করছেন হরিয়ানার নৃত্য শিল্পীরা। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত একাধিক সাহসী যুবতীরা আজকের দিনে বলিউড অভিনেত্রীদের থেকেও অর্জন করেছেন অধিক ফলোয়ার্স। যাদের খোলা মঞ্চে হট পারফরমেন্সের ভিডিওগুলি চোখের পলকে ভাইরাল হয় ইন্টারনেটে।

যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, তবে স্বপ্না চৌধুরীর পরে যিনি সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছেন তিনি হলেন মুসকান বেবী। যিনি তার জিরো ফিগার এবং হটনেসের কারণে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। উল্লেখ্য, খোলা স্টেজে তার একের পর এক সাহসী স্টেপ তরুণদের বুকে তীর বিদ্ধ করে।

বর্তমানে এই সাহসী নৃত্য শিল্পীর একটি স্টেজ প্রোগ্রামের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে ইন্টারনেটে। যেখানে তাকে সবুজ রঙের টাইট স্যুটে মঞ্চ কাঁপাতে দেখা গেছে। এখানেই শেষ নয়, তার প্রতিটি সাহসী স্টেপে তার রসালো যৌবন দেখে উপস্থিত দর্শকদের মধ্যে শিহরণ জাগতেও দেখা গেছে। হাতে সময় থাকলে মুসকান বেবীর এই সাহসী পারফরমেন্সের 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়